ছডা
- মুহাম্মাদ আশরাফ শিবলু ১৭-০৫-২০২৪

সবাই যখন ঘুমিয়ে পড়ে
তখন তুমি জাগ ,
সবাই যখন আঁখি মেলে
তখন তুমি ভাগ ।
তুমি এমন কেন ওগো,...?
-------*--------
চোখের কোণে স্বপ্ন হাজার
হৃদয় মাঝে তোরই ছবি
ও মেয়ে বল সত্যি করে
তুই কি আমার কবিতা হবি....?
-------*--------
আপন কারা প্রশ্ন করি,
যবাব আছে কি ...?
চারি পাসে স্বার্থ পরের
গন্ধ পাইতেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৮:০০ মিঃ

nice tu @@@@@@@@@@@@@